উখিয়ায় ইয়াবা নিয়ে ধরা পড়লো টেকনাফের মাদক পাচারকারী

কক্সবাজার জার্নাল রিপোর্ট ◑

কক্সবাজারের উখিয়ায় অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবা নিয়ে মাহানুর (২২) নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাপিড একশ্যান ব্যাটালিয়ন র‍্যাব-১৫।

আটক মাদক ব্যবসায়ী টেকনাফের সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ মিস্ত্রি পাড়ার মোঃ নুর হোসেনের ছেলে মাহানুর (২২)।

শনিবার রাতে র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্যটি নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী উখিয়ার ডিগ্রি কলেজের সামনে টেকনাফ-কক্সবাজার পাঁকা সড়কে ইয়াবা ট্যাবলেট ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৫ এর একটি চৌকশ অভিযানিক দল বিকাল সাড়ে ৩টার দিকে উপরোক্ত স্থানে পৌঁছালে র‍্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী দৌড়ে পালানোর চেষ্টাকালে র‍্যাব সদস্যরা ধাওয়া করে উক্ত ব্যক্তিকে আটক করে। পরে আটক ব্যক্তির হাতে থাকা পলিথিনের ব্যাগ তল্লাশী করে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক আনুমানিক মূল্য প্রায় ৫০ লাখ টাকা ।

এই ব্যাপারে সংশ্লিষ্ট মাদক আইনের মামলায় উদ্ধারকৃত মাদকসহ ধৃত মাদক ব্যবসায়ীকে উখিয়া থানায় সোর্পদ করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাবের এই কর্মকর্তা।